আজ || শনিবার, ১৯ অক্টোবর ২০২৪
শিরোনাম :
  বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব লক্ষ্মীপূজা অনুষ্ঠিত       বাহরাইন শ্রমবাজার নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (LMRA) এর প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ফেনীর দাগনভূঞায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত       ফেনীর দাগনভূঞায় বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা       বাহরাইনের ফ্যামিলি মাইক্রোফাইন্যান্স হাউসের প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       বাহরাইনের বিচার, ইসলামী ও আওকাফ বিষয়ক মন্ত্রীর সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ক্ষমতার প্রভাবে শিক্ষকতা না করেও ১৫বছর যাবত স্কুলের বেতন উত্তোলন করেন রাবেয়া আক্তার রাবু       বাহরাইনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব       নানা আনুষ্ঠানিকতার মধ্যে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বাহরাইন শাখার আয়োজনে নবমী পূজা পালিত       বাংলাদেশ নজরুল সেনা ফেনী জেলার উদ্যোগে সাধারন সভা অনুষ্ঠিত    
 


ফেনীর দাগনভূঞায় নানা আয়োজনে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

আবদুল্লাহ আল মামুন:
জেন্ডার সমতাই শক্তি: নারী ও কন্যাশিশুর মুক্তি উচ্চারণে হোক, পৃথিবীর অবারিক সম্ভাবনার দ্বার উন্মোচন প্রতিপাদ্যে দাগনভূঞায় বিশ্ব জনসংখ্যা দিবস উদযাপিত হয়েছে।

মঙ্গলবার (১১ জুলাই) সকালে দিবসটি উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

এর আগে উপজেলা প্রশাসনের সহযোগিতায় ও পরিবার পরিকল্পনা কার্যালয় কর্তৃক আয়োজিত একটি র‌্যালি উপজেলার বিভিন্ন সড়ক পদক্ষিন করে। পরে উপজেলা অফিসার্স ক্লাব হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ নাসিম উদ্দিন পাটোয়ারী এর সভাপতিত্বে ও পরিচালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা আক্তার তানিয়া। বিশেষ অতিথি ছিলেন মেডিকেল অফিসার (এমসিএইচ-এফপি) ডাঃ মনজুর মোর্শেদ রিপন, দাগনভূঞা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ শুভাশিস রায়, দাগনভূঞা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত আবদুল্লাহ আল মামুন, উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংকের শাখা ব্যবস্থাপক (সিনিয়র) কুলছুম আক্তার এবং  উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার মোঃ মহসিন প্রমুখ। এসময়

পরে দিবসটি উপলক্ষে বিভিন্ন ক্যাটাগরিতে অবদান রাখায় ৪ জন পরিবার পরিকল্পনাকর্মীকে বিশেষ সম্মামনা দেওয়া হয় ও শ্রেষ্ঠ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র হিসেবে জায়লস্কর মডেল ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রকে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়। পরিবার পরিকল্পনা বিভাগে বিশেষ অবদানের জন্য উপজেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত করা হয় জায়লস্কর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশীদ মিলনকে। তার পক্ষে সম্মাননা স্মারক গ্রহণ করেন প্যানেল চেয়ারম্যান জসিম উদ্দিন।


Top